সর্বশেষ সংবাদ :

নগরীতে পদ্মায় ২০ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন

স্টাফ রিপোর্টার:
রাজশাহী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস সহযোগিতায় পদ্মায় ২০ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৬ মে) সকাল সাড়ে ৮টায় নগরীর পদ্মা টি-বাঁধ এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনব্যাপী সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

 

 

 

 

উল্লেখ্য, প্রতিযোগিতায় আগত সাঁতারুদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা প্রশাসক শামীম আহমেদ। দিনব্যাপী এই সাঁতার প্রতিযোগিতাটি বিরামহীনভাবে সারদা ক্যাডেট কলেজ পদ্মার পাড়ে গিয়ে শেষ হবে। এসময় জেলা প্রশাসক বলেন, সুস্থ শরীর ও মনের জন্য সাঁতার একটি অত্যন্ত কার্যকরী খেলা। সাঁতার প্রতিযোগিতায় ২৭ জন সাঁতারু অংশগ্রহণ করেছেন। তাদের মধ্যে বাঁধভাঙ্গা উ”ছাস প্রকাশ পেয়েছে। এরকম একটি ব্যতিক্রমী আয়োজনে সাঁতারুদের মধ্যে তৈরি হয়েছে উৎসাহ ও উদ্দীপনা।

 

 

 

 

বেংগলস ডলফিন্সের আয়োজিত সাঁতার প্রতিযোগিতায় রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন এঁর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি শারীরিক কলেজের অধ্যক্ষ মো. মাহাবুবুর রহমান।
এছাড়াও অনুষ্ঠানে রাজশাহী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সহকারী রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলাম প্রামানিক, জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেনসহ জেলা ক্রীড়া দফতরের ঊর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ২৬, ২০২৩ | সময়: ১১:১২ অপরাহ্ণ | Daily Sunshine