মেয়র আব্বাসের শাস্তির দাবি কাটাখালীর ব্যবসায়ীদের

স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি ও বিতর্কিত বক্তব্য দেয়াসহ রাজশাহী সিটি মেয়রকে অশ্লীল ভাষায় গালাগালি করায় কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর শাস্তির দাবি জানিয়েছেন ব্যবসায়ীরা।
বুধবার বিকেলে মানববন্ধন করে তার শাস্তির দাবি জানান ব্যবসায়ীরা। কাটাখালী বাজার ব্যবসায়ী সমিতি এ মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু সামা, পৌরসভা যুবলীগের আহবায়ক জনি ইসলাম, কাটাখালী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জেলা সৈনিক লীগের প্রচার সম্পাদক রিয়াজুল ইসলাম, সাবেক কাউন্সিলর খোকনুজ্জামান মাসুদ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য সোহেল রানা। মানববন্ধনে সভাপতিত্ব করেন কাটাখালী বাজার ব্যবসায়ী সমিতি সহ-সভাপতি মো. মুজাম।
মানববন্ধনে বক্তরা বলেন, মেয়র আবাসের চাঁদাবাজিতে ব্যবসায়ীরা অতিষ্ঠি হয়ে উঠেছিল। কিন্তু ভয়ে কেউ প্রতিবাদ করতে পারতো না। কাটাখালীতে আব্বাসের আগ্রাসন থেকে ব্যবসায়ীরা মুক্তি চাই। দ্রুত তাকে মেয়র পদ থেকে বহিস্কার করে তার শাস্তির দাবি জানায় ব্যবসায়ীরা।


প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১ | সময়: ৪:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ