জননেতা লিটনের আশু রোগমুক্তি কামনা

স্টাফ রিপোর্টার: বৈশি^ক করোনা মহামারীতে বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। তার আশু রোগমুক্তি কামনায় বিভিন্ন সংগঠন দোয়া মাহফিল করেছেন।
বিএডিসি শ্রমিক কর্মচারী লীগ: বিএডিসি শ্রমিক কর্মচারী লীগ বি-১৯০৩ (সিবিএ), রাজশাহী জেলার উদ্যোগে বুধবার বাদ যোহর বিএডিসি তেরখাদিয়া কৃষি ভবনস্থ মসজিদে তাঁর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএডিসি শ্রমিক কর্মচারী লীগ বি-১৯০৩ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা কমিটির সাধারণ সম্পাদক হারুন অর রশিদসহ বিএডিসি শ্রমিক কর্মচারী লীগ বি-১৯০৩ (সিবিএ), রাজশাহীর অন্যান্য নেতৃবৃন্দ ও বিএডিসির বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন কৃষি ভবনস্থ মসজিদের ইমাম হাফেজ মোঃ মেহেদী হাসান।
রাজশাহী জেলা মিশুক অটোরিক্স ও অটোটেম্পা চালক ইউনিয়ন: বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাইমুর হুদা রানা, রাজশাহী নগর যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি করোনায় আক্রান্ত। তাদের আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছেন রাজশাহী জেলা মিশুক অটোরিক্স ও অটোটেম্পা চালক ইউনিয়নের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, সিএসজি মালিক সমিতির সভাপতি আব্দুস সাত্তার মিলু, নগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সুমন, রাজশাহী জেলা মিশুক অটোরিক্স ও অটোটেম্পা চালক ইউনিয়নের নেতা মো নুরুল ইসলাম নুরু, রাজিব হোসেন, শরিফুল ইসলাম, সিএনজি মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ | সময়: ৭:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর