ঈশ্বরদীতে যুবদলের দু’গ্রুপের পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে জাতীয়তাবাদী যুবদলের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে ও গতকাল শনিবার সন্ধ্যায় পৃথক আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল ও যুবদল নেতা সোনা মনি’র নেতৃত্বে ২০-২৫ জনের একটি বাহিনীর বিরুদ্ধে ঈশ্বরদী উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনিকে বাড়ি থেকে তুলে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ ও এ ঘটনার প্রতিবাদে বিগত ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম নয়নের উদ্যোগে প্রতিবাদ মিছির বের করা হলে সে মিছিলেও প্রতিপক্ষ হামলা করে নয়নকে মারধর করে বলে অভিযোগ করে শুক্রবার রাতে শহরের হাসপাতাল রোডের জিগাতলায় নিজ বাসভবনে প্রথমে সংবাদ সম্মেলনের আয়োজন করেন সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম নয়ন।
তিনি লিখিত বক্তব্য বলেন, বৃহস্পতিবার ঈশ্বরদী পৌর এলাকার উমিরপুরে উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনির নির্মানাধীন বাড়িতে পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল ও যুবদল নেতা সোনা মনির নেতৃত্বে ২০-২৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়ে টনি বিশ্বাসকে তুলে নিয়ে গিয়ে মারধর করে মারাত্মক আহত অবস্থায় জয়নগর শিমুলতলা খায়রুল ফিলিং স্টেশনের সামনে ফেলে রেখে যায়।
এদিকে ওই সংবাদ সম্মেলনের প্রতিবাদে গতকাল শনিবার সন্ধ্যা ৭টার সময় পাল্টা সংবাদ সম্মেলন করে উপজেলা ও পৌর যুবদলের অপরাংশ। উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ এনামুল হোসেন আতিয়ার ও পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক রেজাউল হক মুকুল এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
পাল্টা এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির একাংশের আহবায়ক আহসান হাবিব, যুগ্ম-আহবায়ক খায়রুল ইসলাম, পৌর বিএনপির একাংশের যুগ্ম আহবায়ক এসএম ফজলুর রহমান, সদস্য সচিব বিষ্টু সরকার, পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল উপস্থিত ছিলেন।
এ সংবাদ সম্মেলনে যুবদর নেতা সুলতান আলী বিশ্বাস টনির ওপর হামলার প্রতিবাদ জানিয়ে যুবদলের এই পক্ষের নেতারা বলেন, রফিকুল ইসলাম নয়ন ব্যাক্তিগত ভাবে সংবাদ সম্মেলনে যে বক্তব্য দিয়েছেন তা উদ্দ্যেশ্যমুলক। দলের ভাবমূর্তি ক্ষুন্ন করায় আমরা তীব্রভাবে প্রতিবাদ জানিয়ে আগামী ২৪ ঘন্টার মধ্যে লিখিতভাবে এবং পত্রিকার মাধ্যমে ক্ষমা না চাইলে সকল দ্বায়-দ্বায়িত্ব রফিকুল ইসলাম নয়নকে বহন করতে হবে বলে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়।


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ | সময়: ৬:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ