ভুল নম্বরে বিকাশ, উদ্ধার করে দিল এয়ারপোর্ট থানা পুলিশ

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানা এলাকার এক ব্যক্তির ভুলে বিকাশের অন্য নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিয়েছে আরএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশ।
ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার তকিপুর গ্রামের মো: কালামের ছেলে মো: মশিউর রহমান। তিনি শাহমখদুম বিমান বন্দরে পরিবহনের চালক হিসাবে কাজ করেন। গত ১ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ সকাল সাড়ে ১১ টায় তিনি তার পার্সোনাল বিকাশ অ্যাকাউন্ট থেকে ৫ হাজার ৯০ টাকা একটি নম্বরে পাঠাতে গিয়ে ডিজিটের ভুলে অন্য একটি নম্বরে পাঠিয়ে দেন। পরে তিনি বুঝতে পারেন ভুল নম্বরে টাকা পাঠিয়েছেন। সেই টাকা ফেরতের জন্য তিনি ঐ নম্বরে ফোন করলে নম্বরটি বন্ধ পান। এতে তিনি চিন্তিত হয়ে পড়েন। তখন টাকা উদ্ধারের জন্য এয়ারপোর্ট থানায় একটি জিডি করেন তিনি।
উক্ত জিডির পরিপ্রেক্ষিতে আরএমপি’র এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামানের নেতৃত্বে এএসআই মো: আল আমিন ও তাঁর টিম টাকা উদ্ধারে কাজ শুরু করেন।
মঙ্গলবার এয়ারপোর্ট থানা পুলিশের তৎপরতায় আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় মশিউর রহমানের ভুলে বিকাশের অন্য নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার হয়।
মশিউর রহমান ভুল নম্বরে যাওয়া টাকা ফেরত পেয়ে খুবই খুশি। দ্রুত সময়ের মধ্যে টাকা উদ্ধার করে দেয়ায় এয়ারপোর্ট থানা পুলিশসহ সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানিয়েছেন।


প্রকাশিত: মার্চ ৬, ২০২৪ | সময়: ৫:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর