সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে র‌্যাবের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ৪০ কেজির গাঁজার চালানসহ চার মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর খানসামার চকমিয়াপাড়া এলাকায় এ অভিযান চালায় র‌্যাব রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা।
অভিযানে গ্রেফতারকৃতরা হলো, রাজশাহীর পবা উপজেলার হরিপুর এলাকার মুকুল হোসেনের ছেলে নাইমুল ইসলাম (২৭), নগরীর নতুন বুধপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে রাশিদুল হক (২৫), রায়পাড়া এলাকার আনারুল ইসলামের ছেলে রনি খান (২৮) ও ফেতরাপাড়া এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে মিলন হোসেন (৩৫)।
মঙ্গলবার সকালে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নগরীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, নগরীর বোয়ালিয়া থানার খানসামার চক এলাকায় মাদক ব্যবসায়ীরা গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ওই এলাকায় অভিযান চালায়। পরে সেখান থেকে সন্দেহভাজন হিসাবে চারজনকে গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা, ৬টি মোবাইল ফোন, ১২টি সীমকার্ড, একটি ইজিবাইক ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, ওই গাঁজা রাজশাহী মহানগরসহ আশপাশের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রির জন্য তারা সেখানে অবস্থান করছিল। তারা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। পরে নগরীর বোয়ালিয়া থানায় তাদের সোপর্দ করা হয়। এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩ | সময়: ৭:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ