রামেক হাসপাতালে করোনা সংক্রমনে বৃদ্ধের মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে করোনা সংক্রমণে এক বৃদ্ধ মারা গেছেন। হাসপাতালের ২৯/৩০ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাতে তিনি মারা যান। মারা যাওয়া বৃদ্ধ নাটোর জেলার বাসিন্দা। এর বাইরে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত করোনা ইউনিটে কোনো রোগী মৃত্যুর খবর পাওয়া যায়নি।
রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে একজন পুরুষ রোগী মারা গেছেন। তার বয়স ৬১ বছরের ওপরে। এর বাইরে গত এক দিনে হাসপাতালের করোনা ইউনিটে কোনো রোগী মারা যাননি।
এদিকে ১৪৬ শয্যার রামেক করোনা ইউনিটে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত ভর্তি ছিলেন ৪০ জন রোগী। একদিন আগেও এই সংখ্যা ছিল ৩৮ জন। করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১৩ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২১ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৬ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ২ জন।
বর্তমানে রাজশাহীর ১৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩ জন, নওগাঁর ৯ জন, নাটোরের ৫ জন, পাবনার ৪ জন, চুয়াডাঙ্গার একজন, সিরাজগঞ্জের একজন এবং ঝিনাইদহের একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২ | সময়: ৮:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর