পবা উপজেলায় কৃষিভিত্তিক শিল্প গড়ে তোলা হবে: ডাবলু

স্টাফ রিপোর্টার: আসন্ন পবা উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ধারাবাহিক প্রচার-প্রচারণার অংশ হিসেবে আনারস প্রতীক নিয়ে ভোটারদের সাথে মতবিনিময় সভা করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক হোসেন ডাবলু।
সোমবার দর্শনপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তৃতায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক হোসেন ডাবলু বলেন, আজকে পবা উপজেলাবাসী পরিবর্তন চায়। তারা আজ আনারস প্রতিক বেছে নিয়েছে। আগামী ২৯ মে আমাকে তারা বিপুল ভোটে বিজয়ী করবেন। পবা উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে চেয়ারম্যান প্রার্থী ডাবলু আরো বলেন, আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে এই উপজেলায় কৃষি ভিত্তিক শিল্প গড়ে তুলে কর্মসংস্থানের নতুন ক্ষেত্র তৈরি করা হবে। দরিদ্র অসহায় নারীদের জীবনমান উন্নয়নে যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করা হবে। শিক্ষিত বেকার তরুণ তরুণীদের উন্নত প্রশিক্ষণের মাধ্যমে স্বনির্ভর করে গড়ে তোলা হবে। এ সময় তিনি এলাকার ভোটারদের কাছে আনারস প্রতিকে ভোট প্রার্থনা করেন।
আয়োজিত মতবিনিময় সভায় দর্শনপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুল হাসান রাজসহ আওয়ামী লীগ ও সহযোগে সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: মে ২১, ২০২৪ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর