সর্বশেষ সংবাদ :

অর্ণা জামানের সাথে আরপিজেএ নব-নির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি, সমাজসেবী শাহীন আকতার রেনী ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ’্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।
মঙ্গলবার নেতৃবৃন্দ এ সৌজন্য সাক্ষাৎ করতে উপশহরস্থ নিজ বাসভবনে যান। সেখানে শাহীন আকতার রেনী উপস্থিত না হতে পারলেও নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ডা. আনিকা ফারিহা জামান অর্ণার সাথে সাক্ষাৎ করেন। সেই সাথে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর শাহীন আকতার রেনীর পক্ষে ফুল গ্রহণ করেন অর্ণা জামান।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নব-নির্বাচিত সভাপতি শরিফুল ইসলাম তোতা, সহ-সভাপতি শাহিন খান ও আলী এহসান তুহিন, সাধারণ সম্পাদক সামাদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ আলী, অর্থ সম্পাদক মিলন শেখ ও মোখলেসুর রহমান মুকুল, সাংগঠনিক ও প্রচার সম্পাদক সামিউল ইসলাম শামিম এবং নির্বাহী সদস্য রাশেদুর রহমান রাসেল।
শুভেচ্ছা জানানো শেষে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা নব-নির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানান এবং মিষ্টিমুখ করান। নব-নির্বাচিত কমিটির সাথে থাকবেন বলে প্রতিশ্রুতিও দেন তিনি। সেই সাথে অত্র এসোসিয়েশনের পাশে থাকবেন বলে আশ^াস প্রদান করেন তিনি।


প্রকাশিত: মে ৮, ২০২৪ | সময়: ৫:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ