নগরীতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর মতিহার থানার বিনোদপুর বাজার থেকে অভিযান পরিচালনা করে মাদক মামলার সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি আসগর আলী (৪৮)। সে রাজশাহী মহানগরীর মতিহার থানার খোজাপুর এলাকার আশরাফ আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, আসামি আসগর আলীর বিরুদ্ধে আরএমপি’র মতিহার থানায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। রবিবার সকালে তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি আসগর আলী মতিহার থানার বিনোদপুর বাজারে অব¯’ান করছে।
মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের নেতৃত্বে এসআই মোঃ আব্দুর রউফ ও তাঁদের টিম শনিবার সকাল সাড়ে ১০টায় অভিযান পরিচালনা করে আসামি আসগর আলীকে বিনোদপুর বাজার থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, ২০১৭ সালে ১০ সেপ্টেম্বর মতিহার থানার খোজাপুর এলাকা থেকে আসামি আসগর আলীকে ১২০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করেন। এসআই এসআই আব্দুল হাকিম আসামি আসগর আলীর বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই আব্দুর রহিম একই বছর ১৮ অক্টোবর আসামি আসগরের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। আদালত বিচার শেষে এক রায়ে আসামি জাহিদুল ইসলামকে সাজা দেয়া হয়।


প্রকাশিত: মে ৫, ২০২৪ | সময়: ৫:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ