নগরীতে ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহীনগরীর বোয়ালিয়া ও রাজপাড়া থানা এলাকায় অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ও ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে তাদেও গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলো, রাব্বি খাঁ (৩০) ও রুবেল ইসলাম (২২)। রাব্বি রাজশাহী নগরীর বহরমপুর এলাকার খোরশেদ আলী খোকনের ছেলে ও রুবেল ইসলাম দামকুড়া থানার ফেরতাপাড়া (ধুতরাবন) এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।
নগর পুলিশ জানায়, শনিবার বিকাল পৌনে ৫টায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার সোনাদিঘী মোড় এলাকায় এক ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই লোকমান হোসাইন ও তার টিম বিকাল ৫ টায় বোয়ালিয়া থানার সোনাদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রাব্বিকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।
অপরদিকে রাত পৌনে ১০টায় ডিবি পুলিশের অপর টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পাড়ে রাজপাড়া থানার কেশবপুর এলাকায় এক ব্যাক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।
ডিবি পুলিশের এসআই সালেকুর রহমান ও তার টিম রাত ১০ টায় রাজপাড়া থানার কেশবপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রুবেলকে ১০০ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪ | সময়: ৪:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর