বদলগাছীতে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী আটক

বদলগাছী প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে স্বামীর নির্যাতনের পর খুন করেছে ঘাতক স্বামী এমরান। খুনি স্বামীকে আটক করেছে থানা পুলিশ। সরজমিনে জানা যায় হলুদবিহার নিবাসী মিরাজ উদ্দীনের ছেলে এমরানের সাথে কার্তীকাহার নিবাসী আলমের মেয়ের একবৎসর পূর্বে সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। মাদকাসক্ত স্বামী এমরানের সাথে স্ত্রী আরসীর টাকা পয়সা নিয়ে প্রায় ঝগড়া বিবাদ হতো। গত ঈদে আরসী বেড়ানোর জন্য মায়ের বাড়ীতে আসে।
স্বামী এমরান গত ২০ এপ্রিল দিবাগত রাতে শ্বশুর বাড়ীতেই ছিল। রাত ১টার সময় এমরানের স্ত্রীকে ডাকা ডাকি ও এমরানের চিল্লা চিল্লির কারণে পাশের বাড়ীর মিজানুর এবং মনির আসে। আরো লোকজনের সমাগমে আরসী মারা গেছে বলে জানতে পায়। এমতাবস্থায় এমরান বিভিন্ন প্রশ্নের সন্মুখিন হলে তৎক্ষনাৎ বাড়ী থেকে বেরিয়ে তার নিজস্ব বাড়ীতে গিয়ে বেশ কিছু সময় পর মা বাবাকে নিয়ে চলে আসে। অন্যন্য স্বজনরা আসার পর আরসীর গলায় ও ঘাড়ে ফোলার দাগ দেখে এমরানকে দড়ি দিয়ে বেঁধে ফেলে। বেগতিক দেখে এমরান আরসীকে উপর করে মাজায় বসে দুই হাত দিয়ে গলা এবং ঘাড়ে চাপা দিয়ে মেরেছেন বলে স্বীকার করেন। ২১ এপ্রিল বদলগাছী থানা পুলিশ ছেলেকে আটক এবং লাশ থানায় নিয়ে যায়।
এবিষয়ে মেয়ের বাবা সাহ আলম বাদী হয়ে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করেন। নিহতের মা মুক্তা পারভীন বলেন মেয়ের সাথে টাকা পয়সা নিয়ে মাঝে মধ্যে ঝগড়া বিবাদ হতো।
বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম বলেন, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। আটক স্বামী এমরানকে কোর্টে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪ | সময়: ৫:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ