সর্বশেষ সংবাদ :

আজ থেকে তিন দিন দেশব্যাপী শান্তি সমাবেশ ডেকেছে যুবলীগ

সানশাইন ডেস্ক: বিএনপি-জামায়াতের ‘সন্ত্রাস ও নৈরাজ্যের’ বিরুদ্ধে এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে শনিবার থেকে সারা দেশে তিন দিনব্যাপী শান্তি সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে যুবলীগ।
শুক্রবার সংগঠনের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ এক বিবৃতিতে জানিয়েছেন, আগামী ২৫ ফেব্রুয়ারি (শনিবার) দেশের সব জেলা-মহানগরে শান্তি সমাবেশ, ২৬ ফেব্রুয়ারি (রোববার) দেশের প্রতিটি উপজেলা বা থানা ও পৌরসভায় এবং ২৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দেশের সব ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।
চলমান আন্দোলনের কর্মসূচি হিসাবে বিএনপি ও তার মিত্ররা শনিবার সারা দেশে জেলা পর্যায়ে পদযাত্রা কর্মসূচি পালন করবে। পালটাপালটি না বললেও বিএনপির কর্মসূচির দিনগুলোতে ‘বিশৃঙ্খলার চেষ্টা প্রতিহত করে শান্তি বজায় রাখতে’ নানা কর্মসূচি নিয়ে মাঠে থাকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।
তবে এসব কর্মসূচি বিএনপির কর্মসূচির স্থান থেকে দূরে এবং আলাদা স্থানে দেওয়া হয়। আওয়ামী লীগ নেতাদের দাবি- তারা কারও কোনো কর্মসূচিতে বাধা দিচ্ছেন না, দেবেনও না। আওয়ামী লীগ নিজেদের কর্মসূচি নিয়ে মাঠে আছে। কেউ আন্দোলনের নামে বিশৃঙ্খলা করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে।
জেলা পর্যায়ে বিএনপির পদযাত্রা কর্মসূচির দিন যুবলীগের কর্মসূচি ছাড়াও সারা দেশে সতর্ক অবস্থান নিয়ে মাঠে থাকবে আওয়ামী লীগ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ