বড় বোনের বিবাহোত্তর অনুষ্ঠানে গিয়ে দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বড় বোনের বৌ-ভাতের অনুষ্ঠানে গিয়ে দুলাভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে আকিব হাসান (১৫) হাসান নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এতে খায়রুল আলম সাগির (১৪) ও জাওয়ার হোসেন লাদেন (১৭) নামে তার দুই মামাতো ও ফুপাতো ভাই গুরুতর আহত হয়েছে।
সোমবার মধ্য রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আকিব হাসানের মৃত্যু হয়। এর আগে সোমবার দুপুরে বড়াইগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আকিব হাসান বড়াইগ্রাম পৌরসভার গোপালপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে ও বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।
বড়াইগ্রাম থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আজম খাঁন জানান, গত শুক্রবার উপজেলার ধামানিয়াপাড়া গ্রামের এক যুবকের সঙ্গে আকিবের বড় বোনের বিয়ে হয়। সোমবার আকিবসহ তার সঙ্গীরা ধামানিয়াপাড়া গ্রামে দুলাভাইয়ের বাড়িতে বৌভাতের অনুষ্ঠানে যায়।
পরে তারা শখের বশে দুলাভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে পথে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খেয়ে তিনজনই গুরুতর আহত হয়। খবর পেয়ে স্বজনরা তাদেরকে প্রথমে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে আকিব মারা যায়। আহত অপর দু’জনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।


প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ