নিখোঁজের চার দিন পর কবরস্থানে মিলল বৃদ্ধার বস্তাবন্দি লাশ!

স্টাফ রিপোর্টার : নিখোঁজের চার দিন পর রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর ইউনিয়নের থান্দারপাড়া গ্রামের একটি কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। ঈদের পরদিন শুক্রবার বিকেলে বস্তাবন্দি অবস্থায় ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। তার গলায় কাটা চিহ্ন এবং শরীরে বিভিন্ন স্থান জখম ছিল। এছাড়া মুখে স্কচটেপ জড়ানো ছিল।
নিহত ওই বৃদ্ধার নাম বেদেনা বেওয়া (৬০)। তিনি থান্দারপাড়া গ্রামের মৃত মোজাহার আলীর স্ত্রী। তবে এ ঘটনায় গত কয়েকদিনেই কাউকে আটক করতে পারেনি পুলিশ। রহস্যজনক এ ঘটনার অনুসন্ধানে এরই মধ্যে পিআইবি ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) যৌথ বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।
পুলিশ জানায়, শুক্রবার বিকেলে জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ থেকে একজন স্থানীয় ফোন করে পুলিশকে জানায় কবরস্থানে পড়ে থাকা একটি বস্তা থেকে দুর্গন্ধ আসছে। এই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তারা বস্তা খুলে ওই বৃদ্ধার মরদেহ দেখতে পান। এ সময় মৃত বেদানার স্বজন ও প্রতিবেশীরা তার মরদেহটি শনাক্ত করেন।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, চার দিন ধরে এই বৃদ্ধা নিখোঁজ ছিলেন। শুক্রবার বিকেলে তার বাড়ির পাশেরই একটি কবরস্থান থেকে বস্তবন্দি অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি রহস্যজনক। তাই এই খুনের রহস্য উদঘাটনে এরইমধ্যে পুলিশের একাধিক টিম কাজ করছে। শিগগিরই এই হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের শনাক্ত এবং গ্রেফতার করা হবে বলেও জানান, এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর