সর্বশেষ সংবাদ :

বাড়ি বাড়ি যাচ্ছে এমপি কালামের ঈদ উপহার

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের ঈদ উপহার পেতে শুরু করেছেন উপজেলার গরীর দুঃস্থ নারীরা। এলাকায় গিয়ে তাদের হাতে ঈদ উপহার হিসেবে একটি করে শাড়ি তুলে দেন আবুল কালাম আজাদ। আগামী ৭ এপ্রিল পর্যন্ত চলবে এই উপহার পৌঁছানো।
বুধবার সকালে উপজেলার হাটগাঙ্গোপাড়া ডিগ্রি কলেজ মাঠে উপহার বিতরণ কার্যাক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এসময় এমপি পত্নী তাহেরপুর পৌরসভার মেয়র খন্দকার শায়লা পারভীনসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন। তিনি আউচপাড়া ইউনিয়নের দুই হাজার দুঃস্থ নারীকে তালিকাভুক্ত করে তাদের মাঝে ঈদের উপহার পৌঁছে দেওয়া হয়।
একই ভাবে উপজেলার ১৬ ইউনিয়ন এবং দুই পৌরসভার ১৬ হাজার নারীর হাতে পৌঁছে দেওয়া হবে এমপি আবুল কালাম আজাদের ঈদ উপহার বিতরণ। আগামী রবিবার (৭ এপ্রিল) পর্যন্ত চলবে এই শাড়ি বিতরণ কার্যক্রম। সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ইফতার পার্টির আয়োজন না করে ওই টাকা বাঁচিয়ে ঈদ উপহার দেওয়া হচ্ছে। দুস্থ নারীদের বাড়িতে বা দলীয় কার্যালয়ে না ডেকে তাঁদের বাড়িতে গিয়ে এই উপহার পৌঁছে দেওয়া হচ্ছে। এই ধারা অব্যাহত থাকবে। সবাই যেন ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারি এ জন্য এই উদ্যোগ। তিনি যতদিন বেঁচে আছেন ততদিন এলাকার লোকজনের পাশে থেকে সেবা করে যাবেন।
তিনি স্বাগত বক্তব্যে বলেন, তিনি সব সময় গরীব দুখীদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করবেন। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশ থেকে মঙ্গা উধাও হয়ে গেছে। কাউকে আর অনাহারে থাকতে হয় না। তিনি শেখ হাসিনার ক্ষুদ্র একজন প্রতিনিধি হিসেবে সেই ধারাটি অব্যাহত রাখবেন।
নতুন শাড়ি পেয়ে খুশি তোকিপুর গ্রামের বৃদ্ধা আমেনা বেওয়া ও খালগ্রামের সুফিয়া বেগম বলেন, বাড়িতে বসে এমপির উপহার হিসেবে নতুন শাড়ি পেয়ে খুশি। ঈদের দিন নতুন শাড়ি পরতে পারবেন। উপজেলা মহিলা আওয়ামী সভাপতি কোহিনুর বেগম বলেন, সংসদ সদস্যের এই উদ্যোগ প্রশংসনীয়। এমপি মহোদয় গরীব ও অসহায়দের জন্য বাড়ি বাড়ি যে উপহার পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন।


প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ