এবার ইউপি চেয়ারম্যানের বাড়ি লক্ষ্য করে ককটেল হামলা

স্টাফ রির্পোটার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে এবার সত্রাজিতপুর ইউপি চেয়ারম্যানের বাড়ি লক্ষ্য করে ককটেল হামলা চালিয়েছে দুবৃর্ত্তরা। সোমবার দিবাগত গভীর রাতে সত্রাজিতপুর ইউনিয়নের কাঁঠালিয়াপাড়া এলাকায় চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবির বাড়ি লক্ষ্য করে এ ককটেল হামলা চালানো হয়।
সত্রাজিতপুর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবি জানান, তাকে ভয় দেখাতেই দুর্বৃত্তরা তার বাড়ির প্রধান দরজায় একটি এবং মূল ফটকের সামনে একটি ককটেল হামলা করে। এ সময় তিনি বাড়িতেই ছিলেন। পরে শিবগঞ্জ থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা শিকার করেন।
এ আগে গত ২৪ মার্চ রাতে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুস সালাম রাজশাহী থেকে বাড়ি শিবগঞ্জ উপজেলার রানিহাটি ফেরার পথে মহারাজপুর চৌধুরি মোড়ে তার রাজনৈতিক প্রতিপক্ষরা ককটেল হামলা চালায়। এতে করে তাকে বহনকারী প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্থ হয় এবং তার গাড়ির চালক আব্দুর রহিম এবং জেলা পরিষদের এ্যাকাউন্স অফিসার মামুনুর রশিদ আহত হন। ঐদিন অন্তত তার গাড়ি লক্ষ্য করে ১২টি ককটেল ছোঁড়া হয়।


প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ | সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ