বড়াইগ্রামে তিনটি চোরাই ভ্যান, একটি শ্যালো মেশিন উদ্ধার, দুই জন আটক

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে তিনটি চোরাই ভ্যান ও শ্যালো মেশিন উদ্ধার করাসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কয়েন বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার রবিউল ইসলাম (৩০) একই উপজেলার জামাইদিঘী মধ্যপাড়ার মৃত দিদার আলীর ছেলে ও নাজিম উদ্দিন (৩২) কয়েন পশ্চিমপাড়ার গোলাম মোস্তফার ছেলে।
থানা সুত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে জেলার লালপুর উপজেলার পানঘাটা এলাকার নাছির আলীর ছেলে জামরুল আলী ব্যাটারীচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। পরে তিনি বড়াইগ্রামের কয়েন বাজারে প্রয়োজনীয় কেনাকাটা করার সময় তার অটো ভ্যানটি চুরি হয়ে যায়।
তিনি এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেন। পরে পুলিশ কয়েন বাজার এলাকায় অভিযান চালিয়ে রবিউল ইসলাম ও নাজিম উদ্দিনকে গ্রেফতার করে। পরবর্তীতে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামরুল আলীর ভ্যানসহ তিনটি চোরাই ভ্যান ও একটি শ্যালো মেশিন উদ্ধার করা হয়।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আজম খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে ভ্যান ও শ্যালো মেশিন চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: মার্চ ২১, ২০২৪ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ