বঙ্গবন্ধু ও শেখ রাসেলের হত্যাকারীরা জাতির চরম শত্রু : ডেপুটি স্পীকার

তথ্য বিবরনী : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ তৈরির পথে এগিয়ে যাচ্ছি। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট শিশু তৈরি করা আমাদের দায়িত্ব। যারা বঙ্গবন্ধু ও শিশু শেখ রাসেলকে হত্যা করেছে, তারা বাঙালি জাতির চরম শত্রু। তাদের ও তাদের উত্তরসূরিদের মূলোৎপাটন করে বাংলাদেশকে কলঙ্কমুক্ত করতে হবে। তারা যেন আর কখনো রাষ্ট্রীয় ক্ষমতায় ফিরে না আসতে পারে এ ব্যাপারে আমাদের সচেতন থাকতে হবে।
বুধবার (১৮ অক্টোবর) পাবনার বেড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ‘শেখ রাসেল দীপ্তিময়, নির্ভিক নির্মল দুজয়’- প্রতিপাদ্যে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষ্যে শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পীকার এসব কথা বলেন।
বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোরশেদুল ইসলামের সভাপতিত্বে বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল হকসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এরপর পাবনার সাঁথিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষ্যে আয়োজিত বর্ণাঢ্য শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার।
শোভাযাত্রায় উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম পাকন, সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন ও সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, স্থানীয় জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা।
এ সময় মোঃ শামসুল হক টুকু, ডিজিটাল সংযোগ স্থাপন প্রকল্পের আওতায় ‘জয় স্মার্ট সার্ভিস এবং এমপ্লয়মেন্ট ট্রেনিং সেন্টার পরিদর্শন করেন। এ ছাড়া শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে সাঁথিয়ায় ইছামতি নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়।


প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩ | সময়: ৬:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর