নগরীতে হেরোইন, ট্যাবলেট ও চোলাই মদসহ গ্রেপ্তার ৪

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার পৃথক অভিযানে হেরোইন, ট্যাপেন্টাডল ও চোলাইমদ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। থানার উত্তর নওদাপাড়া ও সন্তোষপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১১ গ্রাম হেরোইন, ১০ পিস ট্যাপেন্টাডল ও ৪৮ বোতল চোলাইমদসহ চার জনকে গ্রেপ্তার করেছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন সন্ধ্যা বিশ্বাস (৫০), মি: বাবু (৬০), জামিল হোসেন টুটুল (২০) ও আরিফ হোসেন (২৪)। সন্ধ্যা রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার সন্তোষপুরের নিমাই বিশ্বাসের মেয়ে, বাবু ওমরপুরের মৃত রঘু সরদারের ছেলে, জামিল উত্তর নওদাপাড়ার মো: জার্জিস আলমের ছেলে ও আরিফ নওদাপাড়ার মো: মিজানুর রহমানের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, ১৭ই মার্চ রাজশাহী মহানগরীর শাহ মখদুম ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকী-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ এইচ এম আসাদ হোসেনের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার শারমিন আকতার চুমকির নেতৃত্বে অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেন, এসআই মো: আমিনুল ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মোবাইল ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শাহমখদুম থানার সন্তোষপুর খ্রিষ্টানপাড়া এলাকার একটি বাড়িতে মাদক বিক্রি হচ্ছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে শাহ মখদুম থানা পুলিশের ওই টিম ১৭ই মার্চ বিকাল পৌনে ৪টায় শাহ মখদুম থানার সন্তোষপুর খ্রিষ্টানপাড়ায় অভিযান পরিচালনা করে আসামি সন্ধ্যা ও বাবুকে গ্রেপ্তার করে। এসময় গ্রেপ্তারকৃত আসামিদের কাছ থেকে ৪৮ বোতল চোলাইমদ উদ্ধার হয়।
অপর একটি অভিযানে এসআই মমতাজ উদ্দিন ও তাঁর টিম রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে শাহমখদুম থানার উত্তর নওদাপাড়া এলাকায় অভিযান পরিচালনা আসামি জামিল ও আরিফকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ১১ গ্রাম হেরোইন ও ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে শাহ মখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ