নিজঘরে মধ্যরাতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত নারী

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে রাতের অন্ধকারে বাড়িতে প্রবেশ করে হামেদা বেগম (৫০) নামের এক মহিলাকে পেটে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়েছে দুবৃত্তরা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উপজেলার পাতাড়ী ইউনিয়নের কলমুডাঙ্গা ভেড়ী পাড়া গ্রামে গত বুধবার দিবাগত মধ্য রাতে।
সরজমিনে ঘটনাস্থলে গিয়ে জানাগেছে, ওই গ্রামের জহুরুল ইসলামের ছোট স্ত্রী হামেদা বেগম (৫০) স্বামী কাজের জন্য রাজধানী ঢাকা শহরে থাকায় প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে ওই দিন রাতের বেলা নিজ বাড়ির ভিতর বারান্দায় প্রতিবেশি মাহফুজা নামের এক ভাইঝিকে সাথে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়েন। রাত দুটার দিকে অজ্ঞাত দুবৃত্তরা সবার অগোচরে বাড়ির ভিতর প্রবেশ করে ঘুমন্ত মহিলা হামেদা বেগমের তল পেটে ধারালো ছুরি মেরে পালিয়ে যায়।
ছুরিকাহত ওই মহিলার ডাক চিৎকারে তার পাশে ঘুমিয়ে থাকা অপর মহিলা মাহফুজা জেগে উঠে এবং সেও চিৎকার দিতে শুরু করে। তাদের ডাক চিৎকারে বাড়ি ও আশে পাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে ও হামেদাকে সাপ কামড়ে দিয়েছে মনে করে তাকে প্রথমে গ্রামের ওঝার নিকট নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি দেখে ভ্যান যোগে মিরাপাড়া দিঘির হাটে ডা. জাহিদের নিকট নিয়ে যায়।
ডাক্তার জাহিদ পর্যবেক্ষণের এক পর্যায়ে হামেদার তল পেটে একটি আঘাতের চিহ্ন দেখতে পায় এবং রোগীকে মৃত ঘোষণা করেন।
আত্মীয় স্বজনরা নিহতরে লাশ রাতেই নিজ বাড়িতে নিয়ে আসে। সংবাদ পেয়ে সাপাহার থানা পুলিশের এসআই আতাউর রহমান ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।
এবিষয়ে সাপাহার থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) হাবিবুর রহমান জানিয়েছেন। রিপোর্ট লিখা পর্যন্ত মর্মান্তিক এই হত্যাকান্ডের কোন ক্লু পাওয়া যায়নি। এব্যাপারে পুলিশ কাউকে গ্রেফতার করেনি।


প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩ | সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর