বাঘায় প্রতারণার অভিযোগে ভুয়া এনএসআই আটক

নুরুজ্জামান,বাঘা :
রাজশাহীর বাঘায় চাকরি দেয়ার নামে অর্থ আত্নসাৎকারী এক ভুয়া (এনএসআই) কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। রবিবার (১০ মার্চ) রাতে নারায়নপুর ক্লাব ঘরের সামনে থেকে বাদীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর তার কাছ থেকে ভুয়া কার্ড জব্দ করা হয়। আটককৃত প্রতারকের নামে রিন্টু আলী, তার বাড়ি নাটোর জেলার লালপুর উপজেলার মির্জাপুর গ্রামে বলে জানা গেছে।

 

 

বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা যা (এনএসআই) নামে পরিচিত। এটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের একটি অভ্যন্তরীণ নিরাপত্তা সংস্থা। এই সংস্থার নামে ভুয়া কার্ড তৈরী করে পাশ্ববর্তী লালপুর উপজেলার আহসান আলীর ছেলে রিন্টু আলী(৪৫) চাকরি দেয়ার নামে একই উপজেলার গন্ডবিল গ্রামের রাজিব(২২)এর নিকট থেকে গত সপ্তায় নগদ ১ লক্ষ টাকা হাতিয়ে নেয়। সর্বশেষ রবিবার নারায়নপুর ক্লাব ঘরের সামনে আরো দুই লক্ষ টাকা নিতে এলে ভুক্তভুগী-সহ স্থানীয় যুবকরা তাকে আটক করে পুলিশ খবর দেয়। এ সময় বাঘা থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

 

 

 

 

সার্বিক বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম জানান, ধৃত আসামী তার অপরাধ স্বীকার করেছে। সে মুলত: ঢাকার কেয়া কসমেটিক কম্পানির ফ্লোর ম্যানেজার পদে চাকরি করেন। তবে প্রতারনার দায়ে তার নামে মামলা রজু হচ্ছে। কাল সোমবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মার্চ ১১, ২০২৪ | সময়: ১০:৪৮ পূর্বাহ্ণ | Daily Sunshine