গোদাগাড়ি পৌরসভায় মিলন ইউপিতে আতাউর নির্বাচিত

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও মোহনপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) পদপ্রার্থী উপনির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার ৯ মার্চ সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।
গোদাগাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী ৩ জন প্রার্থী হলেন শহিদুল ইসলাম মিলন(ডালিম প্রতীক) ১হাজার ৩২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম মোজিবুর রহমান (উট পাখি) ৩৮৬ ও মোয়াজ্জেম হোসেন ৩৩৯ ভোট পেয়েছে। গোদাগাড়ী উপজেলা মোহনপুর ইউপির ৪নং ওয়ার্ড (সাধারণ সদস্য) মেম্বার পদপ্রার্থী ৪জন অংশগ্রহন করে।
আতাউর রহমান (ফুটবল প্রতীকে) ১ হাজার ১৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শারোওয়ার জাহান পিন্টু (টিবওয়েল) প্রতীক ৭৮৪ ভোট পান। সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার জেবুনন্নেসা শাম্মী বলেন গোদাগাড়ী পৌরসভার ৪নং ও মোহনপুর ইউপির ৪নং ওয়ার্ডের (কাউন্সিলর ও মেম্বার) পদে উপনির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।
গোদাগাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী ৩ জন প্রার্থী হলেন শহিদুল ইসলাম মিলন (ডালিম প্রতীক) ১ হাজার ৩২৪ ভোট পেয়ে নির্বাচিত ও মোহনপুর ইউপির ৪নং ওযার্ড সদস্য আতাউর রহমান (ফুটবল প্রতীকে) ১ হাজার ১৩২ ভোট পান তাদের বেসরকারীভাবে ঘোষণা করা হয়েছে। এই দুইটির ওয়ার্ডের জনপ্রতিনিধিরা মূত্যুবরণ করলে ওয়ার্ড দুইটিকে শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।


প্রকাশিত: মার্চ ১০, ২০২৪ | সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ