তানোরে ডাচবাংলা এজেন্ট ব্যাংকে গ্রাহক সমাবেশ

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে ডাচবাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকের আউটলেট অদিতি টেলিকম এন্ড কম্পিউটারস্ এর ৮ম বর্ষপূর্তি, গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে গোল্লাপাড়া বাজার সংলগ্ন আবুল হাসান মার্কেটে জাতীয় কৃষি পদক প্রাপ্ত কৃষক নূর মোহাম্মদের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকের এরিয়া ম্যানেজার শরিফুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন সাবেক বিআরডিবি ম্যানেজার রাজেন্দ্র নাথ হালদার, সেলস ম্যানেজার আলমগীর হোসেন, ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের কালিগঞ্জহাট শাখার স্বত্বাধিকারী বিশ^জিৎ কুমার, বিশিষ্ট ব্যবসায়ী লুৎফর রহমান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তানোর পৌরসভা টিবিএম কলেজের অধ্যক্ষ ও অদিতি টেলিকম এন্ড কম্পিউটারস্ আউটলেটের স্বত্বাধিকারী অসিম কুমার সরকার।
এসময় ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের বিভিন্ন পয়েন্টের এজেন্ট, গ্রাহক এবং সুধীজন উপস্থিত ছিলেন। ডাচ বাংলা এজেন্ট ব্যাংকে নিঃসংকোচে টাকা লেনদেন করার জন্য আহবান জানান উপস্থিত ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।


প্রকাশিত: মার্চ ৬, ২০২৪ | সময়: ৫:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ