চাঁ’নবাগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের পাঠানপাড়ায় পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের পশ্চিম পাঠানপাড়া এলাকায়। নিহত শম্পা (৩২) হচ্ছে বিশুর মেয়ে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুল্লাহকে গ্রেফতার করতে পুলিশ অভিযানে নেমেছে। তবে শম্পা ও তার স্বামী আব্দুল্লাহ পশ্চিম পাঠানপাড়ার তরিকুল ইসলামের ভাড়টিয়া হিসেবে বসবাস করতো।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শম্পার সাথে আব্দুল্লাহ ১২ বছর আগে বিয়ে হয়। আব্দুল্লাহ ব্যবসার সুবাদে বিভিন্ন স্থানে থাকতো । গত ২০ দিন আগে সে পশ্চিম পাঠানপাড়ার তরিকুল ইসলামের বাড়ি ভাড়া নিয়ে সেখানে বসবাস শুরু করে। পরবর্তীতে গতকাল মঙ্গলবার দুুপুর সাড়ে ১২টার দিকে আব্দুল্লাহ তার স্ত্রী শম্পাকে শ^াসরোধ করে তাকে মেরে ফেলে।
আহত অবস্থায় স্থানীয়রা শম্পাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে এলাকাবাসীরা জানায়, আব্দুল্লাহ আচরণ ভাল ছিল না, সে নেশা করতো।
এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মিন্টু রহমান জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। তিনি আরও জানান, ময়নাতদন্তের পর হত্যার মূল ঘটনা জানতে পারা যাবে।


প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ | সময়: ৬:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ