নগরীতে ছিনতাই মামলার আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করে রাজপাড়া থানার ছিনতাই মামলার আসামিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃত আসামি হৃদয় আলী (২৪) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বেলডাঙ্গা পাড়ার বুলবুল হোসেনের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, পহেলা মার্চ দুপুরে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই রবিউল ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার ছিনতাই মামলার আসামি হৃদয় হোসেন কাশিয়াডাঙ্গা থানার বেলডাঙ্গাপাড়া রেলক্রসিং এলাকায় অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম শুক্রবার দুপুর ৩টায় বেলডাঙ্গাপাড়া রেলক্রসিং এলাকায় অভিযান পরিচালনা করে আসামি হৃদয় হোসেনকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা আছে।
গ্রেপ্তারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গতকাল রাতে রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ৩, ২০২৪ | সময়: ৬:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ