সর্বশেষ সংবাদ :

আরএমপি রাজপাড়া থানার অভিযানে ছিনতাইকারী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভাটাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাই মামলার এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত কিশোর রাকিব রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বসুয়া গ্রামের বুলবুলের ছেলে। সে বর্তমানে মহানগরীর রাজপাড়া থানার ভাটাপাড়ায় বসবাস করছে।
২৪ ফেব্রুয়ারি রাতে আরএমপি’র বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুল ইসলামের দিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মাহমুদুল হাসানের নেতৃত্বে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ রফিকুল হক, এসআই রাজিবুল করিম ও তার টিম থানা এলাকায় ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার বহরমপুর মোড়ের ছিনতাইয়ের ঘটনায় জড়িত এক ছিনতাইকারী রাজপাড়া থানার ভাটাপাড়া এলাকায় অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে রাজপাড়া থানার ২৪ ফেব্রুয়ারি রাত ২টার দিকে সেখানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে ছিনতাইকারী রাকিবকে গ্রেপ্তার করে।
জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ছিনতাইকারী জানায়, সে গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রাজপাড়া থানার বহরমপুর মোড়ে স্বপ্ন মেডিসিন পয়েন্ট দোকানের সামনে থেকে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত। পরবর্তীতে তার দেয়া তথ্যমতে তার বাড়ি থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনটি উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদ শেষে গতকাল ২৪ ফেব্রুয়ারি গ্রেপ্তারকৃত ছিনতাইকারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪ | সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর