রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা আগামীকাল

স্টাফ রিপোর্টার : আগামী শনিবার রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা দেওয়া হবে। এ উপলক্ষ্যে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসীম উদ্দীন হায়দার এর সভাপতিত্বে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
প্রেস ব্রিফিংয়ে জসীম উদ্দীন হায়দার জানান, আগামী ৩ ফেব্রুয়ারি সকাল দশ’টায় জেলা শিল্পকলা একাডেমিতে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা দেওয়া হবে। অনুষ্ঠানে ৫টি ক্যাটাগরিতে প্রাথমিকভাবে নির্বাচিত ১০ জনের মধ্যে থেকে চূড়ান্তভাবে নির্বাচিত ৫ জন শ্রেষ্ঠ জয়িতাকে ২৫ হাজার টাকা, সনদ, ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হবে। এ ছাড়া রাজশাহী বিভাগের ৮ জেলা থেকে নির্বাচিত অপর ৩৫ জন জয়িতাকে ৫০০০ টাকা, সনদ, ক্রেস্ট ও উত্তরীয় তুলে দেওয়া হবে।
তিনি আরও জানান, অনুষ্ঠানে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী সিমিন হোসেন (রিমি), এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। এছাড়া রাজশাহীর বিশিষ্ট সমাজসেবী শাহীন আখতার রেনী ও রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহমেদ উপস্থিত থাকবেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ