বিশ্ববিখ্যাত ইলেকট্রিক স্কুটার ব্র্যান্ড  YADEA শোরুম রাজশাহীতে উদ্বোধন

স্টাফ রিপোর্টার :

রাজশাহী মহানগরীর শিরোইল বাস স্টান্ড সংলগ্ন বৃহস্পতিবার বিকেলে উদ্বোধন হলো ইয়াদিয়া এক্সক্লুসিভ শোরুম “প্রত্যয় অটোমোবাইলস”। এই উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রানার অটোমোবাইলস পিএলসির এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুবীর কুমার চৌধুরী, ডিজিএম ক্যাটাগরি ম্যানেজমেন্ট জোহেব আহমেদ, হেড অব সাপ্লাই চেইন আব্দুল্লাহ আল এহসান, হেড অব সেলস টি এম আসিবুল ইমরান, হেড অব বি.টি.এল মোঃ মাহমুদুল হাসান মামুন, ক্যাটাগরি ম্যানেজার জুবায়ের আরাফাত, নেটওয়ার্ক হেড মিথুন ভট্টাচার্জ, সার্ভিস হেড আরিফুল ইসলাম এবং প্রত্যয় অটোমোবাইলস-এর স্বত্বাধিকারী মোঃ খোরশেদ আলম। রানার অটোমোবাইলস বাংলাদেশে ইয়াদিয়া ইলেকট্রিক স্কুটারের একমাত্র পরিবেশক। আয়োজনটির তত্ত্বাবধানে ছিলেন প্রত্যয় অটোমোবাইলস। ইয়াদিয়ার পক্ষ থেকে ডিজিএম ক্যাটাগরি ম্যানেজমেন্ট জোহেব আহমেদ বলেন, “ক্রেতাদের এমন সাড়া দেখে আসলে আমরা অভিভূত। দূষণমুক্ত সবুজ পৃথিবী গড়ার জন্য ইয়াদিয়া ইলেকট্রিক বাইক অনবদ্য ভূমিকা পালন করছে। রাজশাহীর ক্রেতারা এই শোরুম থেকে তাদের পছন্দের মডেলের YADEA ইলেক্ট্রিক স্কুটার সংগ্রহ করতে পারবেন।’’

 

উদ্বোধন উপলক্ষে কেক কাটা হয় –  সানশাইন

উদ্বোধনী অনুষ্ঠান চলাকালীন সময়েই ইলেকট্রিক বাইক দুইটি বিক্রি হয়। ১ম বাইক নেন রাজশাহীর পবা উপজেলার হরিয়ান ইউনিয়নের চাকুরি থেকে অবসরগ্রাপ্ত ফরমান আলী। তিনি জানান, আমার চলাফেরার জন্য কম খরচে একটি বাইক খুঁজছিলাম। যেটাতে তেল লাগবে না আবার পরিবেশ বান্ধব হয়। আমার নাতিকে জানালে সে ইন্টারনেট ঘেটে সবচেয়ে ভালো মানের বাইক ইয়াদিয়া কথা জানায়। যখন জানতে পারলাম রাজশাহীতে তাদের শোরুম দেয়া হচ্ছে সবার আগে আমি কিনেছি। YADEA T5 বাইক এক বার চার্জ দিলে ১২০ কিমি. চলবে। খরচ হবে মাত্র ১৫ টাকার মতো। এরকম গাড়ি আমার জন্য খুব উপকারী হবে বলে মনে করছি।

 

১ম বাইক কিনছেন ফরমান আলী – সানশাইন

 

আরেকটি বাইক কেনেন,রাজশাহীর বিজিবি স্কুল এন্ড কলেজের শিক্ষক ইনার উদ্দিন। তিনি জানান, সারা বিশ্বের সহ বাংলাদেশের তাপমাত্রা প্রতিনিয়ত বাড়ছে। একজন সচেতন নাগরিক হিসেবে আমার দ্বায়িত্ব হচ্ছে দেশকে রক্ষা করা। আমি ইলেকট্রিক বাইক কিনেছি এই কারণে। উন্নত দেশগুলোতে ইলেকট্রিক বাইক ও কারে আগ্রহ দেখাচ্ছে ক্রেতারা। পরিবেশ দূষণের হাত থেকে কিছুটা হলেও আমি দেশকে রক্ষা করতে পারবো। তাছাড়া একবার চার্জ দিলে মডেল ভেদে ৮০ থেকে ১২০ কিমি পর্যন্ত অন্যান্য বাইকের মতো চালানো যাবে একদম অল্প খরচে। সেক্ষেত্রে আমার টাকাও বাঁচবে।

দ্বিতীয় বাইক কেনেন ইনার আলী, তার পক্ষে বাইকের চাবি নেন স্বজন –  সানশাইন

 

 

রানার অটোমোবাইলস এর সহযোগি প্রতিষ্ঠান ‘ইয়াদিয়ার’ ইলেকট্রিক বাইক চায়নায় মেনুফ্যাক্চার হয়ে বাংলাদেশে ফিটিং করে এটি পরিচালিত হচ্ছে বলে জানানো হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪ | সময়: ৬:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine