বাগমারায় যুবককে খুঁটিতে বেঁধে অমানসিক নির্যাতন

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় থামছে না নির্বাচন পরবর্তী সহিংসতা। নির্বাচনের পর থেকেই উপজেলার বিভিন্ন স্থানে স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের কর্মী সামর্থকদের উপর অত্যাচার নির্যাতন বেড়েই চলছে। ভোটের পর বিতাড়িত হয়েছে অনেকে। এখনো তারা ভয়ে এলাকায় ফিরতে পারে নি।
সর্বশেষ বুধবার উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের সমষপাড়া গ্রামের রাজু নামের এক যুবককে রাস্তায় আটকে রশি দিয়ে বেধে বেধড়ক মারধর করেছে বর্তমান সাংসদ আবুল কালাম আজাদের কর্মীরা।
নির্যাতনের শিকার আব্দুস সাত্তারের ছেলে রাজু (২৫) সাংবাদিকদের বলেন, নির্বাচনের পর থেকে কালাম বাহিনী ও গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর সরকারের লোকজন আমাকে একের পর এক হুমকি দিচ্ছিলো। ভোটের পর থেকে ওদের হুমকির কারণে বাড়ি থেকে বের হতে পারিনি। বুধবার সাংসারিক কারণে আমার আব্বার বাড়ি নলডাঙ্গা উপজেলার সরকুতিয়া গ্রামে গিয়েছিলাম। সরকুতিয়া থেকে ফেরার সময় সমষপাড়া বাজারে এলে রাস্তায় টেবিল দিয়ে বাধা সৃষ্টি কে আমার মোটরসাইকেল থামিয়ে সমষপাড়া গ্রামের জুয়েল, সারোয়ার হোসেন রাব্বি, রামরামা গ্রামের তুহিন সহ কয়েক জন আমাকে রশিতে বেধে বেধরোক মারধর মারধর করে। এ সময় অনেক মহিলা অনুরোধ করার পরেও ওরা আমাকে মারতেই থাকে। তবে কেউ ওদের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায়নি।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন মহিলা প্রত্যক্ষদর্শী জানান, চিৎকার শুনে আমরা দৌড়ে এসে দেখি রাজু নামের ছেলেটাকে খুঁটির সঙ্গে রশি দিয়ে বেঁধে মারধর করা হচ্ছে। প্রতিবাদ করতে গেলে আমাদের উপর চড়াও হয়।
রাজুর পরিবার জানায়, পরে তাকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। চিকিৎসা শেষে মামলা করা হবে বলে জানান রাজুর পিতা আব্দুস সাত্তার।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪ | সময়: ৭:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ