আদমদীঘিতে ছিনতাইকারীর আঘাতে অটোরিকশা চালকের মৃত্যু

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ছিনতাইকারীর আঘাতে আহত রুবেল হোসেন (২৮) নামের এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। রবিবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত রুবেল হোসেন উপজেলার নশরতপুর ইউপির দত্তবাড়িয়া গ্রামের কাজেম উদ্দীনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সারাদিন ব্যাটারি চালিত অটোরিকশা চালিয়ে তাঁর মালিকের কাছে ভাড়ার টাকা জমা দিয়ে বাড়িতে ফিরেন রুবেল হোসেন। গত শনিবার রাতেও তিনি ভাড়ার টাকা দিয়ে আদমদীঘি বাসস্ট্যান্ড থেকে মুরইল বাজারের দিকে যাচ্ছিলেন। পথেমধ্যে বগুড়া-নওগাঁ মহাসড়ক দিয়ে কোদবাবুর নামক স্থানে পৌঁছামাত্র অজ্ঞাতনামা ৪/৫জন ছিনতাইকারী তার অটোরিকশার গতিরোধ করে বেধড়ক মারপিট করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। এতেকরে গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকে অটোরিকশা চালক রুবেল হোসেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করে চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাতে তিনি মারা যান।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্ত্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ছিনতাইকারীদের গ্রেপ্তারের তৎপরতা চলছে।


প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪ | সময়: ৬:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর