বাঘায় হেরোইনসহ দু’জন আটক

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে হেরোইন সহ রব্বেল হোসেন ও মৃদুল নামে দুই হিরোইন ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান, শুক্রবার রাত আনুমাকি সাড়ে ১০ টার সময় উপজেলার গ্রাওপাড়া এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে মৃদুল হোসেন (২৪) হোরোইন বিক্রীর উদ্দেশ্যে নিজ এলাকার পাকা রাস্তায় দাড়িয়ে ছিলো। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) আব্দুল মজিজ তাকে ১১ গ্রাম হোরোইন সহ আটক করে থানায় নিয়ে আসে।
এর আগে একই ভাবে কলিকগ্রাম এলাকার রফিকুল ইসলামের ছেলে মাদক বিক্রেতা রব্বেল হোসেন(৩০)কে তার বাড়ির সামনের পাকা রাস্তা থেকে ১৫ গ্রাম হোরোইন-সহ আটক করে বাঘা থানার চৌকশ পুশিশ অফিসার ও উপ-পরিদর্শক (এস.আই) আজিজুল হক।
এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ(ইনেস্পেক্টর তদন্ত)সবুজ রানা জানান, আটক দু’জন দির্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। আমরা সোর্স মোতায়েন ও গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উভয়কে আটক করি। অত:পর তাদের নামে পৃথক দুটি মাদক মামলা দায়ের করে শনিবার সকালে জেল হাজতে প্রেরণ হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪ | সময়: ৬:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর