বাঘায় বাসায় মিলল দশম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ

স্টাফ রিপোর্টার, বাঘা : 
রাজশাহীর বাঘায় দশম শ্রেনী পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ঐ শিক্ষার্থীর নাম মিথিলা খাতুন। শনিবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে নিজ শয়ন কক্ষ থেকে পুলিশ এই লাশ উদ্ধার করে। মিথিলা খাতুন উপজেলার দক্ষিণ মিলিক বাঘা শাহপাড়া গ্রামের মেহেদী হাসানের মেয়ে।

খোাঁজ নিয়ে জানা গেছে, মিথিলা খাতুন (১৫) রাজশাহী মিলেনিয়াম স্কুলে দশম শ্রেণিতে লেখাপড়া করতো। শুক্রবার সকালে সে বাড়িতে আসে। তার মা থাকেন দুবাইয়ে। বাবা অন্যত্রে বিয়ে করে ঢাকায় কর্মরত আছেন। খালার কাছে থাকেন মিথিলা। শনিবার রাতের খাবার খাওয়ার জন্য তাকে ডাকা হয়। এ সময় তার কোন সাড়া-শব্দ না পেয়ে তার খালার সন্দেহ হয়। অত:পর ঘরের দরজা ভেঙ্গে দেখে যায় সে ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। এ সময় তৃপল ৯৯৯ নম্বরে ফোন দিলে ঘটনা¯’ল থেকে রাতে লাশ উদ্ধার করে বাঘা থানা পুলিশ।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম বলেন, রাতে লাশ উদ্ধারের পর রবিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তবে কী কারনে আত্নহত্যা করেছে, এর সঠিক কারণ জানা যায়নি। এ বিষয়ে একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪ | সময়: ৭:১৮ অপরাহ্ণ | Daily Sunshine