মোহনপুরে বাসের ধাক্কায় শিশুসহ দুজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুর উপজেলায় বাসের ধাক্কায় রিকশাভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সইপাড়া দক্ষিণ জামে মসজিদ সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, রিকশাভ্যানের চালক সিরাজুল ইসলাম (৫০) এবং রিকশাভ্যানের আরোহী শিশু আব্দুল্লাহ্ (১২)। তাদের বাড়ি একই উপজেলার বাড়ইল গ্রামে। রিকশাভ্যান যাত্রীরা সবাই হাটে পান বিক্রি করে তাদের গ্রাম বড়াইলে ফিরছিলেন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) আফসার আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বাগমারা উপজেলার ভবানীগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি রাজশাহীর দিকে যাচ্ছিল। বাসটি সইপাড়া এলাকায় এসে পৌঁছালে ওই রিকশাভ্যানকে সজোরে ধাক্কা দেয়।
এতে রিকশাভ্যানের দুই যাত্রী গুরুতর জখম হন। পরে তাদের উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনার পর বাসচালক ও সহকারী পালিয়ে গেছেন। তবে বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। দুজনের লাশ আইনি ব্যবস্থার পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪ | সময়: ৬:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ