সর্বশেষ সংবাদ :

নিয়ম মেনে দায়িত্ব পালনে কর্মকর্তাদের প্রতি আহ্বান এমপি আসাদের

স্টাফ রিপোর্টার: নিয়ম মেনে দায়িত্ব পালনে কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়েছেন রাজশাহী -৩ আসনের সংসদ সদস্য মোহ. আসাদুজ্জামান আসাদ। আইনসম্মত সকল সিদ্ধান্তের পক্ষে তার অবস্থান থাকবে বলে জানান তিনি।
বুধবার রাজশাহীর মোহনপুরের উপজেলা পরিষদের মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বুধবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপদেষ্টা হিসেবে প্রথমবারেরমত যোগদেন স্থানীয় রাজশাহী- ৩ (পবা-মোহনপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ। এরআগে সকালে তিনি উপজেলা মিটিংএ উপস্থি হলে তাকে সবাই ফুল দিয়ে বরণ করে নেন। পরে সভার কাজ শুরু হয়। সভার শুরুতে কার কী কী দায়িত্ব সেই সম্পর্কে সংসদ সদস্যকে অবহিত করেন। পরে তিনি বিভিন্ন দিক নির্দেশনা দেন।
উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত মাসিক সভায় সভাপতিত্ব করেন মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুস সালাম। বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আয়শা সিদ্দিকা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিথিলা দাস, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল প্রমূখ।
মাসিক সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর চোরাচালান প্রতিরোধ কমিটি, মাদকদ্রব্য নিরোধ কমিটি, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি, সামাজিক সম্প্রীতি কমিটি ও আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।


প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪ | সময়: ৫:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ