গণিপুর ইউনিয়নবাসীর সঙ্গে এমপি কালামের সৌজন্য সাক্ষাত

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষের সঙ্গে বুধবার ১৭জানুয়ারি সৌজন্য সাক্ষাত করেছেন নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। সাংসদের আগমনে ইউনিয়নবাসীর মাঝে ব্যাপক উৎসাহ-আনন্দ দেখা দেয়।
জানা যায়, অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভের পর তৃণমূল পর্যায়ের সাধারন ভোটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করার জন্য নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে উপজেলার সর্ব-বৃহৎ ইউনিয়ন গণিপুরে যান সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
এসময় তিনি এলাকার রাস্তা-ঘাটসহ কি কি সমস্যা রয়েছে তা স্থানীয়দের কাছ থেকে জানতে চাইলে স্থানীয়রা তা জানান। ভোটের আগে যেভাবে ভোট প্রার্থনা করেন একই ভাবে তিনি সাধারন মানুষদের সঙ্গে ভোটে জয়লাভের পর দেখা করে এলাকার উন্নয়নে তার সঙ্গে সকলকে থাকার আহ্বান জানান।
সৌজন্য সাক্ষাতকালে সাংসদ কালাম বলেন, আমি আপনাদের ভোটে জয়ী হয়েছি, আমার জয় মানেই আপনাদের জয়। আপনারা আমাকে যেভাবে সম্মানিত করেছেন, আমিও আপনাদের সুখে-দুখে পাশে থাকতে চাই। অচিরেই প্রতিটি ইউনিয়নের উন্নয়ন কাজ আরম্ভ হবে। আপনারা আপনাদের এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে জানান, আমি সর্বাত্মক ভাবে তা সমাধানের চেষ্টা করবো।
বুধবার গণিপুর ইউনিয়নের মোহনগঞ্জ, মাদারিগঞ্জ, হাসনীপুর, আচিনঘাট, আক্কেলপুরসহ বিভিন্ন গ্রাম ও বাজার এলাকায় ঘুরে ঘুরে জনসাধারনের সঙ্গে সাক্ষাত করেন। বিভিন্ন মোড়ে মোড়ে সাংসদকে ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ।
এসময় সঙ্গে ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, গণিপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক বাবু, সামছুল ইসলাম প্রমূখ।


প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ