হুইল চেয়ার পেয়ে আপ্লুত মিনুয়ারা

স্টাফ রিপোর্টার: মিনুয়ারা বেগমকে প্রায় ৫ বছর থেকে প্যারালাইসিস জনিত রোগের কারণে বিছানায় শুয়ে থাকতে হয়। তিনি ভালোভাবে চলাফেরা ও হাঁটাহাটি করতে পারেন না। তার প্রয়োজন ছিলো একটি হুইল চেয়ার। স্বামী ও দুইটি সন্তানের সংসার হলেও স্বামী মোজাম আলী শারীরিক প্রতিবন্ধী হওয়ায় অভাবের সংসারে নুন আনতে পান্তা ফুরায়। স্বামী রাতের বেলায় অন্যের পুকুরে পাহারাদার হিসেবে কাজ করে মাস শেষে যা পায় তা দিয়ে বর্তমান বাজারে সংসার চালানোই অনেক কষ্টের হয়ে উঠে। সেই জায়গায় হুইল চেয়ার কেনার বড় কষ্টের ছিলো।
এ বিষয়ে পত্রিকায় একটি সংবাদ দেখে রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ তাকে হুইল চেয়ার উপহার দিয়েছেন। বুধবার সন্ধ্যায় আসাদের পক্ষ থেকে হুইল চেয়ারটি তার কাছে পৌছে দেন রাজশাহী জেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক। এসময় মিনুয়ারা বেগম হুইল চেয়ার পেয়ে বেশ আপ্লুত হয়ে পড়েন।
তিনি বলেন, আমি হাটাহাটিঁ তো দূরের কথা বাড়িতে আমার কাজ গুলোই করতে পারিনা। এই একটা ক্রাচে করে সামান্য নড়াচড়া করতে পারি। তাও দুই-তিনবার পড়ে গেছি। এখন আসাদ ভাই আমাকে একটা হুইল চেয়ার দিয়েছেন। আমি খুব খুশি। আমি তার জন্য দোয়া করছি। এখন আমি অন্তত একটু চলাফেরা করতে পারবো। কোন সমস্যা হবে না। আর ব্যথাও পেতে হবে না। মিনুয়ারা বেগম রাজশাহীর পবা উপজেলার ৮নং বড়গাছি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বড় আমগাছি গ্রামের বাসিন্দা।


প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ