সর্বশেষ সংবাদ :

লালপরে যুবলীগ কর্মী হত্যার মূল পরকিল্পনাকারী গ্রেফতার

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুরে যুবলীগ কর্মী নাজমুল হত্যার মূল পরিকল্পনাকারী আসামি হালিমকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (৩০ আগষ্ট) সন্ধ্যায় র‌্যাব-৫ ও র‌্যাব-১২ যৌথ অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।
বৃহস্পতিবার (৩১ আগষ্ট) সকালে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।
র‌্যাব জানায়, গত ১৯ আগষ্ট রাত অনুমান সাড়ে ৭ টার দিকে মোঃ হালিম (৩০) তার দলবল নিয়ে যুবলীগ কর্মী নাজমুলকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক লালপুর উপজেলার নান্দ গ্রাম¯’ বটতলায় পাকা রাস্তার ওপর যুবলীগ কর্মী নাজমুলের সাথে উদ্দেশ্য প্রণোদিতভাবে মোটরসাইকেল পার্কিং এর অজুহাতে ঝগড়া শুরু করে। ঝগড়ার একপর্যায়ে মোঃ হালিম (৩০) এবং জিয়া নাজমুলকে ছুরিকাঘাত করলে নাজমুল মৃত্যুবরণ করেন। ঘটনার পর থেকেই আসামীরা দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে চলে যায়। হত্যাকান্ডের প্রতিবাদে এলাকায় একাধিক বিক্ষোভ মিছিল হয়।

 

 

 

 

এর পর থেকে মামলার এজাহারের ওপর ভিত্তি করে র‌্যাব-৫ ছায়া তদন্ত শুরু করে। পরে নিজস্ব গোয়েন্দা তথ্য এবং ইন্ট উইং, র‌্যাব সদর দপ্তরের মাধ্যমে আসামির অবস্থান সনাক্ত করা হয়। বুধবার সন্ধ্যা ৬ টার দিকে র‌্যাব-৫ ও র‌্যাব-১২ যৌথ অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানা এলাকা থেকে এজাহারনামীয় পলাতক আসামী মোঃ হালিম (৩০) কে গ্রেফতার করা হয়।
র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত পলাতক আসামী মোঃ হালিম কে (৩০) লালপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩ | সময়: ৪:৩৫ অপরাহ্ণ | Daily Sunshine