অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করে আ’লীগ : খাদ্যমন্ত্রী

মান্দা প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমান সরকারের আমলে সকল ধর্ম-বর্ণের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে। কারণ বাংলাদেশ আওয়ামী লীগ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করে। এজন্য গত ৭ জানুয়ারির নির্বাচনে দেশের জনগন সে চেতনার পক্ষে রায় দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। শুক্রবার রাত ৮টায় উপজেলার প্রসাদপুর রাধাগোবিন্দ জিউ মন্দিরে ৪০ প্রহর ব্যাপী মহানামযজ্ঞ ও লীলা কীর্তন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী নিজেকে অসাম্প্রদায়িক চেতনার মানুষ দাবি করে বলেন, ‘আমি যেখানে মন্দির নির্মাণ করেছি তার পাশে মসজিদও নির্মাণ করে দিয়েছি। যাতে করে মানুষ নির্বিঘ্নে স্ব স্ব ধর্ম পালন করতে পারেন।’
মন্দির কমিটির সভাপতি অবনি ভূষণ প্রামাণিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির দেন নওগাঁ-৪ আসনের সংসদ সদস্য এসএম ব্রহানী সুলতান মামুদ গামা।
মন্দির কমিটির সাধারণ সম্পাদক অনুপ কুমার মহন্তের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মণ্ডল, সাধারণ সম্পাদক অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু, উপজেলা নির্বাহী অফিসার লায়লা আঞ্জুমান বানু, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী প্রমুখ।
উল্লেখ্য উপজেলার প্রসাদপুর রাধাগোবিন্দ জিউ মন্দিরে প্রতিবছরের ন্যায় এবারও ৪০ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান ও লীলা কীর্তনের আয়োজন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শুরু হয়ে ২৯ ফেব্রুয়ারি এ অনুষ্ঠান সমাপ্ত হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৪ | সময়: ৬:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ