নগরীতে গাঁজা ও দেশীয় মদসহ চারজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে পৃথক অভিযান চালিয়ে গাজা ও দেশীয় মদসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে নগরীর কাশিয়াডাঙ্গা ও পবা থানা এলাকায় অভিযান পরিচালনা করে এক কেজি ৮৫০ গ্রাম গাঁজা ও ২০০ লিটার দেশীয় মদসহ তাদের গ্রেপ্তার করা হয়। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এ অভিযান চালায়।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন শাহাদত হোসেন (৪০), খাদিজা আক্তার পপি (২৩), মকছেদ আলী (৪৫) ও নবাব হোসেন (৩২। শাহাদত হোসেন রাজশাহী মহানগরীর কর্ণহার থানার প্রাসাদপুরের আফসার আলীর ছেলে, খাদিজা আক্তার একই এলাকার শাহাদাত হোসেনের স্ত্রী। তাদের বর্তমান ঠিকানা কাশিয়াডাঙ্গা থানার ঠাকুরমারা পল্লী বিলাস গ্রীন হাট, মকছেদ আলী পবা থানার জয়কৃষ্ণপুর ছোটভালামের মৃত আক্কেল আলীর ছেলে ও নবাব হোসেন কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়ার মৃত লিয়াকত আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলেন। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার ঠাকুরমারা পল্লী বিলাস গ্রীন হাট এলাকার একটি বাড়িতে গাঁজা ও দেশীয় মদ বিক্রি হচ্ছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওইদল রাত পৌনে ১১টায় কাশিয়াডাঙ্গা থানার ঠাকুরমারা পল্লী বিলাস গ্রীন হাট এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা ও ২০০ লিটার দেশীয় মদসহ আসামি শাহাদত হোসেন ও খাদিজা আক্তার পপিকে গ্রেপ্তার করে।
অপর একটি অভিযানে এসআই মসলেম উদ্দিন ও তার টিম সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে পবা থানার জয়কৃষ্ণপুর ছোটভালাম গ্রামে অভিযান পরিচালনা করে আসামি মকছেদ আলীকে তার বাড়ি থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।
এছাড়াও আরএমপি ডিবি’র এসআই শারিফুর রায়হান ও তার টিম একই দিন বিকেল সোয়া ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি নবাব হোসেনকে ৩৫০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা ও পবা থানায় মাদকদ্রব্য আইনে মামলা মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ | সময়: ৭:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর