রাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রুবেল’র সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার:
রাজশাহী সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জহিরুল ইসলাম রুবেল রোববার সন্ধ্যায় চন্ডিপুর নির্বাচণী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন। ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও প্রার্থী মতিউর রহমান মতির নেতৃত্বে অত্র ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জহিরুল হক রুবেলকে হত্যাচেষ্টা ও ককটেল বিস্ফোরণ সহ তার সমর্থক ও কর্মীদের উপর সন্ত্রাসী হামলাকারীদের শাস্তির দাবীতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

 

 

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রার্থী নিজেই বলেন, নির্বাচনে অংশগ্রহনের পর থেকে তাঁকে এবং তাঁর সমর্থকদের মতিউর রহমান মতি ফোনে ও সরাসরি প্রাণ নাশের হুমকী দিয়ে আসছে। এর প্রেক্ষিতে গণতন্ত্রকে বিশ্বস করে তিনি আইনের আশ্রয় নেন। মোট সতেরটি অভিযোগ তিনি মতির বিরুদ্ধে রাজপাড়া থানায় করেন। তিনি আরো উল্লেখ করেন তাঁর ব্যাপক সমর্থন রয়েছে। প্রায় ৮০ভাগ ভোটার তাকে সমর্থন করেন। এ অবস্থা দেখে মতি ঈশ্বার্ণীত হয়ে ১৭জুন বিকেল সোয়া ৫টার দিকে চন্ডিপুর তাঁর বাসায় সামনে মতি তার ভাড়াকরা সন্ত্রাসীদের নিয়ে প্রচার মিছিলের নামে তাঁর বাস ভবনে হামলা চালায়। সে সময়ে বেশ কিছু ককটেল বিস্ফোরন করে ও ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়।

 

 

 

 

এ অবস্থা এলাকার জনগণ তাকে ঘটনাস্থলকে থেকে উদ্ধার করে। হামলাকারীরা তাঁর বাসার সামনের সিসি ক্যামেরা ভেঙে ফেলে। শুধু তাইনয় বাসার প্রবেশ করে টিভি ও কম্পিউটারসহ অন্যান্য আসবাবপত্র ভেঙ্গে ফেলে। সেইসাথে বাড়ীতে থাকা নারীদের উপরে হামলা করে আহত করে তারা। শুধু তাইনয় নিজেই হামলা করে মতি আবার অপপ্রচার করছে। তিনি নাকী মতির মিছিলে হামলা চালিয়েছে। কিন্তু কোন ক্যামেরা তাঁর হামলার প্রমান দিতে পারবেনা। কারন তিনি সে সময়ে বাড়িতে একা ছিলেন বলে দাবী করেন। এছাড়াও মতির লোকজন তার নেতাকর্মী ও সমর্থকদের উপরে পার্কের গেটে হামলা করে বলে উল্লেখ করেন। তিনি এই ঘটনার সুষ্ঠু তদন্ত এবং বিচার দাবী করেন।

 

 

 

 

এদিকে সাংবাদিক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোন সাংবাদিককে তিনি হুমকী দেননি। যারা অভিযোগ করেছন তিনি তাদের চেনেননা বলে দাবী করেন রুবেল। তিনি বলেন, গত সিটি নির্বাচনে তিনি অত্র থেকে কাউন্সিলর হিসেবে জনগণের ভোটে নির্বাচিত হলেও তাকে জোর কওে হারানো হয়। এবারও অতিতের ন্যায় এবারও কর্মকাণ্ডের পুণরাবৃত্তি হওয়ার সম্ভাবনা দেখছেন বলে তিনি আসংখ্যা করেন।

 

 

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: জুন ১৮, ২০২৩ | সময়: ১০:২৯ অপরাহ্ণ | Daily Sunshine