পুড়িয়ে মানুষ হত্যার বিচারের দাবীতে রাজশাহীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : রাজনৈতিক কর্মসূচির নামে পুড়িয়ে মানুষ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি রাজশাহী জেলা ও মহানগর।মানববন্ধনে বিএনপি জামাতের চলোমান জ্বালাও পোড়ার বিরূদ্ধে বিচার ও শাস্তির দাবী করা হয় এবং জামাতের রাজনীতি আইন করে বন্ধের দাবীও তোলা হয়।শনিবার (২৩ ডিসেম্বর) সাহেব বাজার, জিরো পয়েন্টের সামনে মানববন্ধনটি করা হয়। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহানের সভাপতিত্বে এবং মহানগরের সাধারন সম্পাদক প্রকৌশলী তামিম শিরাজী’র সঞ্চালনায় মানববন্ধে বক্তব্য রাখেন
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক অধ্যক্ষ কামরুজ্জামান, মহানগরের সভাপতি আবদুল লতিফ চঞ্চল, জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোসনা আরা,সহ সভাপতি সাবেক উপাধাক্ষ রইস উদ্দীন, সহ সভাপতি অঞ্জনা সরকার, সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর সাধারন সম্পাদক মনিরুজ্জামান উজ্জল,মহানগরের দপ্তর সম্পাদক ওয়ালিউর শেখ,যুব ফ্রন্ট এর সাধারণ সম্পাদক মাহফুজ,স্টুডেন্ট ফ্রন্ট্রের সভাপতি ইখতিয়ার প্রামাণিক।
মানববন্ধনে আরো উপস্তিত ছিলেন,মহানগর নির্মূল কমিটির সাংগঠনিক সম্পাদক মুরাদ আলী পলাশ, রনি সরকার, অর্থ সম্পাদক লুৎফুল হক, নারী ইউনিটের সাধারন সম্পাদক সাইমা বিথী, যুব ফ্রন্টের সভাপতি মহিউদ্দিন মিঠু,স্টুডেন্ট ফ্রন্ট্রের সধারণ সম্পাদক, আরাফাত হোসেন,মহানগরের নেতা আলী আজগার, আহসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
কামরুজ্জামান বলেন – জামাত বিএনপির রাজনীতি এখনই বন্ধ করতে হবে, তারা দেশের উন্নয়ন চায় না, তাদের রন্ধে মানুষ মারার কৌশল। জামাত বিএনপির অপরাজনীতি বন্ধের জোর দাবী জানাচ্ছি। এই সকল আগুন সন্ত্রাসের তীব্র নিন্দা প্রকাশ করছি।
প্রকৌশলী তামিম শিরাজী বলেন – জামাত বিএনপি ১৯৭১ সাল থেকে শুরু করে বর্তমান পর্যন্ত জ্বালাও পোড়াও রাজনীতি করে আসছে। আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারায় তাদের মূল চরিত্র। এই সকল ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করছি এবং জামাত বিএনপির রাজনীতি আইন করে বন্ধের জোর দাবি জানাচ্ছি।


প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩ | সময়: ৭:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ