রাজশাহীর উন্নয়নে মেয়র লিটনকে সহায়তা করতে চান শফিকুর রহমান

স্টাফ রিপোর্টার : রাজশাহী-২ (সদর) আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবীদ অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার প্রতিক কাচিঁ মার্কা বিপুল ভোটে জয়লাভ করবে উল্লেখ করে বলেন, আগামী ৭ তারিখে নগরের জনগণ বিপুল ভোটে আমার কাচিঁ মাকাঁয় ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আমি শতভাগ নিশ্চিত। সকল পর্যায় থেকে বিশেষ করে রাজশাহীর সর্বমহল থেকে আমার কাচিঁ মাকাঁয় সর্মথন পাচ্ছি। নগরীর ভোটাররা এখন ভোট দেওয়ার জন্য একটি জায়গা পেয়েছে আর তা হলো কাচিঁ মার্কা। ছাত্রলীগের কর্মীবৃন্দ, যুবলীগের কর্মীবৃন্দ, আওয়ামী লীগের বিভিন্ন পর্যায় থেকে যে জনসর্মথন পাচ্ছি তা থেকে আমি আগামী ৭ তারিখে বিপুল ভোটে জয়লাভ করবো বলে আশাব্যাক্ত করছি। জনগণ আমার পাশে আছে। নগরীতে ভোটাররা পরিবর্তন চাই। তারা আমাকে ভোট দিবে এবং তাদের যে সকল মৌলিক চাহিদ আছে তা আমি পূরণ করতে পারবো বলে আশা করছি। আমি যদি ৭ তারিখে বিজয়ী হতে পারি তাহলে এই বিজয় আমার হবে না এই বিজয় হবে আমার জনগণের।
আগামী ৭ তারিখ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কাচিঁ প্রতিকের পক্ষে জনসংযোগকালে নগরীর কোর্ট স্টেশন বাজারে সাংবাদিকদের উদ্দেশ্যে এগুলো কথা বলেন তিনি। এইসময় তিনি বলেন, রাজশাহী মহানগরীতে সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন যে উন্নয়ন করছে আমি যদি এমপি পদে নির্বাচিত হতে পারি তাহলে মেয়রের পাশাপাশি আমিও এই নগরীর উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবো। আমি আশা করছি জনগণ ৭ তারিখে ভোট কেন্দ্রে আসবে এবং আমার কাচিঁ মাকাঁয় ভোট দিয়ে আমাকে জয়লাভ করাবে। তাই আমি আপনাদের মধ্য দিয়ে বলতে চাই, ৭ তারিখ সারাদিন কাচিঁ মার্কায় ভোট দিন, আপনাদের উন্নয়ন বুঝে নিন।
এদিন সকাল ১০ টা থেকে নগরীর কোর্ট স্টেশন বাজার থেকে হড়গ্রাম বাজার পর্যন্ত সাধারণ জনগণ, পথচারী ও বিভিন্ন দোকানীদের কাছে গিয়ে কাচিঁ মাকাঁয় ভোট প্রার্থনা করেন স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। এইসময় তার সাথে উপস্থিত ছিলেন রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ হাফিজুর রহমান বাবু, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফটিক, মহানগর আওয়ামী লীগের সদস্য তোতা, রাজশাহী মহানগর ছাত্রলীাগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ সহ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এরপর সদর দলিল লেখক সমিতি ও আইনজীবীদের কাছে গণসংযোগ করেন তিনি দুপুর পর্যন্ত। গণসংযোগ কালে পথচারী ও দলিল লেখক ও আইনজীবীরা তার পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ | সময়: ৫:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ