চাল নিয়ে মোকাম থেকে ফেরা হলো না বাঘার সাজাহানের

স্টাফ রিপোর্টার, বাঘা: চাল নিয়ে মোকাম থেকে বাড়ি ফিরতে পারলেন না সাজাহান আলী (৫৬) নামে বাঘার এক ব্যবসায়ী। ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হয়েছেন তিনি। শুক্রবার ভোর ৫টার দিকে রাজশাহীর আমচত্বর-তানোর সড়কের তেঘরিয়ার জিয়ানা এগ্রো ফার্মের নিকট এ দুর্ঘটনা সংঘটিত হয়।
সাজাহান আলী আড়ানী পৌর বাজারের একজন চাল ব্যবসায়ী। তার বাড়ি বাঘা উপজেলার আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামে, পিতার নাম জামাত আলী বলে জানা গেছে।
জানা গেছে, আড়ানী থেকে ভটভটি নিয়ে তানোরের উদ্দেশ্যে রওনা হন শাজাহান আলী সহ কয়েকজন। রাজশাহীর আমচত্বর পার হয়ে তানোরের দিকে যাচ্ছিলেন। ভটভটি রাজশাহীর আমচত্বর-তানোর সড়কের তেঘরিয়ার জিয়ানা এগ্রো ফার্মের নিকটে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সাজাহান আলী নিহত হয়েছেন।
ভটভটির চালক আড়ানী পৌরসভার কুশাবাড়িয়া গ্রামের আবুল গাজীর ছেলে মিলন হোসেন (৩০) ও হেলপার চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বিদ্যুত আলীর ছেলে হৃদয় হোসেন (২২) আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে তার সাথে থাকা আরেক চাল ব্যবসায়ী আরিফুল ইসলাম টিপু বলেন, আহত ভটভটি চালক মিলন হোসেনের অবস্থা অত্যান্ত আশংকাজনক। তার নাকমুখ দিয়ে রক্ত নির্গত হচ্ছিল।
এ বিষয়ে পবা থানার এসআই তরিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা রুজু হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩ | সময়: ৭:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ