চাঁপাইনবাবগঞ্জে ছিনতায়ের অভিযোগে ৪ জন আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে ছিনতায়ের অভিযোগে ৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। আটককৃতরা হলেন, শহরের পিটিআই বালুবাগানের ইউসুফ রহমানের ছেলে আব্দুল আলী (৩০), ক্লাব মোড়ের হাসান আলীর ছেলে আকাশ (২০), শিবগঞ্জে দেওয়ান জায়গীর গ্রামের আরিফ আলীর ছেলে সাইমন আলী ওরফে অমিত (২০) ও রানীবাড়ী চাঁদপুরের আব্দুস সবুর আলীর ছেলে কাওসার আলী (২০)।

 

 

 

 

বৃস্পতিবার দিবাগত রাতে জেলা শহরের আরামবাগ থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ধারালো দেশী ও বিদেশী অস্ত্র জব্দ করা হয়। র‌্যাবের দাবি আটককৃরা কিশোর গ্যাং এরা সদস্য।

 

 

 

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বর্তমান সময়ে উঠতি বয়সী ছেলেরা বিভিন্ন ধরনের অপকর্মের সাথে নিজেদের জড়ানোর প্রবনতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এ সমস্ত চুরি, ছিনতাই, চাঁদাবাজির বিরুদ্ধে র‌্যাব ক্যাম্পে বিভিন্ন মহল থেকে অভিযোগ আসছে। এরই প্রেক্ষিতে র‌্যাব অভিযোগ আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে। ছায়া তদন্তের সত্যতা পেলে র‌্যাবের গোয়েন্দা দলের তৎপরতায় চাঁপাইনবাবগঞ্জ শহরের আমবাগ এলাকা থেকে ৪ জনকে আটক করা হয়।

 

 

 

বিজ্ঞপ্তিতে আরো জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, ছিনতাই এর উদ্দেশ্যে চাকু, কাটার, হুকসহ একত্রিত হয়ে আরামবাগে তারা অবস্থান করছিল। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডলে থানায় মামলা করা হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২২ | সময়: ৭:৫৩ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর