বাঘায় গণমাধ্যম কর্মীদের সাথে নতুন নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর বাঘায় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার মোঃ তরিকুল ইসলাম। বুধবার(১৩-ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে-বাঘা প্রেস ক্লাবের ২৬ জন সাংবাদিকের সাথে তিনি এ মতবিনিময় সভা করেন। এ সময় সাংবাদিকদের পক্ষ থেকে তাঁকে ফুল দিয়ে বরণ করা হয়।

 

নবাগত নির্বাহী অফিসার বলেন, আমি কাজে বিশ্বাসী। আপনারা খোঁজ নিয়ে জানতে পারবেন, বিগত সময় আমি যে সমস্ত স্থানে চাকরি করেছি-সেখানে সততা এবং নিষ্টার সাথে কাজ এবং নানা মুখি উন্নয়ন করেছি। আমি এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই। আপনারা জাতির বিবেক। আপনাদের চোখে অনেক কিছু ধরা পড়ে। আমার চলার পথে যদি কোন ভুল-ত্রুটি পান আসা করি সেটি ধরিয়ে দিবেন। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। আমার বিশ্বাস আপনারা আমাকে বিভিন্ন পরামর্শ দিয়ে সার্বিক ভাবে সহযোগিতা করবেন।

 

আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বাঘা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: জুয়েল আহাম্মেদ, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান , বাঘা পল্লী বিদ্যুতের ডিজিএম শ্রী সুবীর দত্ত ,বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিঞা ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান।

 

উপস্থিত ছিলেন, বাঘা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের বাঘা প্রতিনিধি আমানুল হক আমান, আজকের পত্রিকার সাংবাদিক ও ক্লাবের সহ সভাপতি গোলাম তোফাজ্জল কবির মিলন, নয়া দিগন্তের সাংবাদিক ও সাংগঠনিক সম্পাদক আসলাম হোসেন , কালের কন্ঠের সাংবাদিক ও প্রেস ক্লাবের অর্থ সম্পাদক লালন উদ্দিন ও এশিয়ার টেলিভিশনের সাংবাদিক আখতার রহমান সহ বিভিন্ন স্থানীয় ও জাতীয় দৈনিকের ২৬ জন সাংবাদিক।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩ | সময়: ৮:১৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর