পরকীয়ায় ধরা খেয়ে গণধোলাই

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া পরকীয়ার জেরে ধরা খেয়ে আব্বাস মোল্লা(৪৩) নামের এক ব্যক্তিকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। পরে পুঠিয়া থানা পুলিশে সোপর্দ করে তারা। সোমবার (১১ ডিসেম্বর) সকাল ছয়টার দিকে পুঠিয়ার ফুলবাড়ি গ্রামে এঘটনা ঘটে। দিনভর মীমাংসা করার চেষ্টা করে এলাকাবাসী। তারা ব্যর্থ হয়ে থানায় খবর দিলে পুলিশ আব্বাসের প্রেমিকা লুৎফা বেগম (৩৩) সহ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

 

 

আব্বাস মোল্লার বাড়ি পুঠিয়া পৌর সদরের ঝলমলিয়া। সে বদর মোল্লার ছেলে। আর তার প্রেমিকা লুৎফা বেগম পুঠিয়ার ফুলবাড়ি গ্রামের মৃত বাউল শিল্পী সাইদুল ইসলামের স্ত্রী। আব্বাস ও তার প্রেমিকা দুইজনেরই দু’টি করে সন্তান রয়েছে। লুৎফা বেগম জানান, দুই বছর ধরে আব্বাসের সাথে তার সম্পর্ক গড়ে উঠে। এরপর থেকে প্রায় রাতে আব্বাস তার বাড়ি আসতো। তার প্রেমিক তাকে বিয়ের কথা দিয়েছিল। অন্যান্য দিনের মত রোববার দিবাগত রাত তিনটার দিকে সে আমার বাড়িতে আসে। আমরা শারীরিকভাবে মেলামেশা করি। সোমবার সকালে গ্রামের লোকজন এসে তাকে ধরে ফেলে। এখন সে তাকে বিয়ে করতে রাজি না।

 

 

 

 

স্থানীয় ইউপি সদস্য মাহমুদুল হাসান মিলন জানান, সোমবার দিনভর বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হই। পরে থানায় খবর দিলে সন্ধ্যা ছয়টার দিকে পুলিশ তাদের নিয়ে যায়। পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান জানান, এঘটনায় এখনো মামলা হয়নি। তারা দুইজন আমাদের হেফাজতে আছে। প্রেমিকা বিয়ের দাবি করছে কিন্তু প্রেমিকা রাজি হচ্ছে না।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২৩ | সময়: ১০:৫২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর