দ্বাদশ সংসদ নির্বাচন কেউ রুখতে পারবেনা: আসাদ

স্টাফ রিপোর্টার:
আগামী ৭ জানুয়ারী দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন নিয়ে কুচক্রি মোহল নানা তালবাহানা শুরু করেছে। নির্বাচন বানচাল করতে প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে কোন লাভ করতে না পেরে এখন মিথ্যাচার করতে শুরু করেছে। কোন ষড়যন্ত্রই কাজে আসবেনা। ঘোষিত তফশিল অনুযায়ী নির্বাচন হবে বলে সোমবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর লক্ষ্মীপুর মোড়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮৫তম জন্মদিন উপলক্ষে তারুন্যের জয়যাত্রা সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ নির্বাচনে পবা-মোহন আসনের নৌকার প্রার্থী মোহা: আসাদুজ্জামান আসাদ এই কথা গুলো বলেন।

 

 

 

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার কারনে বাংলাদেশ এত উন্নত। ২০৪১সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে বর্তমান সরকারের প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসছে সংসদ নির্বাচনে আবারও নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি। প্রধান অতিথি বলেন, শহীদ শেখ ফজলুল হক মনি একজন বিচক্ষণ ও গঠনশীল রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন। তাঁর হাত ধরেই আওয়ামী যুবলীগ আজ এত সুসংঠিত এবং সুশৃংখল। এই মহান ব্যক্তির জন্মদিনে তাঁকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি। সেইসাথে তাঁর রুহের মাগফিরাত কামনা করেন প্রধান অতিথি। বক্তব্য শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের নিহত সদস্য এবং আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নিহত ও মৃত নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

 

 

 

 

রাজশাহী জেলা যুবলীগের সাবেক নেতৃবৃন্দের আয়োজনে এ সময়ে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহম্মেদ, সদস্য ফারুক হোসেন ডাবলু, যুবলীগের সাবেক সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু, হাসান মাহমুদ ফয়সাল সজল, আরিফুল ইসলাম রাজা, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন ও সামাউল ইসলাম, সাবেক প্রচার সম্পাদক প্রকৌশলী রফিকুজ্জামান, সাবেক সদস্য সাইদুর রহমান, মোক্তার হোসেন ও মাসুদ রানা পিন্টু, রাজশাহী মহানগর আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান বাবু, মেরাজুল ইসলাম, পবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, কাটাখালী পৌর যুবলীগের আহ্বায়ক ইসরাফিল আওয়াল ও পবা উপজেলা যুবলীগের সদস্য মাসুদ রানা। এছাড়াও আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩ | সময়: ৭:১৩ অপরাহ্ণ | Daily Sunshine