সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে প্রতিবন্ধী যুবকের যাত্রী বেশে অটো চুরি

স্টাফ রিপোর্টার: রাজশাহী বোয়ালিয়া থানা শাহমুখদুম কলেজের সামনে থেকে একটি নীল রং এর অটো রিকশা চুরি হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে এক প্রতিবন্ধী যুবকের অটো চুরি হয়ে যায়। এ ঘটনায় চুরি যাওয়া অটো রিকশার মালিক দূর্গাপুর উপজেলার নওদাসাইবাড় গ্রামের একরাম আলীর ছেলে প্রতিবন্ধী রুবেল বোয়ালিয়া মডেল থানায় অভিযোগ দিয়েছেন।
চুরি যাওয়া অটো রিকশার মালিক প্রতিবন্ধী রুবেল জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে দুই যাত্রী রেলগেট থেকে অটো রিক্সায় চড়ে শাহ মুখদুম কলেজের সামনে এসে আমাকে বলে, বাড়ি থেকে একটি বস্তা ও কিছু জিনিস পত্র নিয়ে রেলগেট যেতে হবে আবার বলে, শাহমুখদুম কলেজের সামনে অটো নিয়ে দাড়ায়। একজন যাত্রী অটোতে বসে ছিলো ও আরেক জন বাড়িতে যাওয়ার নাম করে অটো থেকে নেমে যায়।
তিনি আরো বলেন, এসময় এক যাত্রী অটোতে বসেছিলো, আর আমি কিছু দুরে অটো লক করে দোকানে গিয়ে মোবাইলের কার্ড কিনার জন্য যায়। কার্ড কিনা শেষে পিছনে তাকিয়ে দেখি আমার অটো রিকশা নাই। পরে অনেক খোঁজার পরে আর পাওয়া যায়নি। আমার অটোতে বসে থানা যাত্রী আমার অটো চুরি করে নিয়ে পালিয়েছে। পরে বোয়ালিয়া থানায় গিয়ে পুলিশকে বিষয়টি খুলে বলি ও একটি অভিযোগ দায়ের করেছি।
এ ঘটনায় বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী বলেন, এ বিষয় অভিযোগ দিয়েছে চুরি যাওয়া অটোর মালিক রুবেল। পুলিশ অটো উদ্ধারে অভিযান শুরু করেছে।


প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩ | সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর