সর্বশেষ সংবাদ :

চারঘাটে পুলিশকে কুপিয়ে হ্যান্ডকাপসহ ২ মাদক কারবারিকে ছিনতাই

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুবপুর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই সদস্যকে কুপিয়ে জখম করেছে মাদক কারবারিরা। এ সময় তারা গ্রেপ্তার দুই মাদক কারবারিকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় তারা উদ্ধার করা মাদক দ্রব্যও নিয়ে যায়।
বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে এ ঘটনায় গুরুতর আহত দুই পুলিশ সদস্যকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজনই হাসপাতালের ২ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
আহতরা হলেন, রাজশাহী জেলা ডিবির কনস্টেবল ইউসুফ আলী ও বিশ্বজিৎ।
জেলা পুলিশের অতিক্তি পুলিশ সুপার রফিকুল আলম জানান, চারঘাট থানা পুলিশের সহযোগিতায় ইউসুবপুর গ্রামের মাদক বিরোধী অভিযান চালায় জেলা ডিবি পুলিশ। এ সময় মসকেন আলীর বাড়ি থেকে ১৭০ বোতল ফেনসিডিলসহ তার ছেলে রুবেল ও রায়হানকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় সেখান থেকে পালিয়ে যায় সাবেক মেম্বার শরিফ উদ্দিনের ছেলে আরিফ, আগুন ও তাদের সহযোগি পাভেল। পরে তারা ধারালো অস্ত্র নিয়ে এসে পুলিশের উপর হামলা করে ফেনসিডিলসহ হান্ডকাপ লাগানো অবস্থায় রুবেল ও রায়হানকে ছিনিয়ে নিয়ে যায়।
তিনি আরও বলেন, পুলিশের উপর হামলার পর আসামী ছিনতাই করে চার পুলিশ সদস্যকে আটকে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় মাদক কারবারি মসকেন আলীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ | সময়: ৬:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর